• ঢাকা,বাংলাদেশ
  • শুক্রবার | ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | বর্ষাকাল | সকাল ৬:৪৪
  • আর্কাইভ

চরশাহীতে নৌকার মনোনীত প্রার্থী পরিবর্তনের দাবি স্বতন্ত্র প্রার্থী গোলজারের

১:২৬ পূর্বাহ্ণ, নভে ২৮, ২০২১

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর সদরের চরশাহী ইউনিয়নে নৌকার মনোনীত প্রার্থী বিবেচনার দাবি জানিয়েছে ওই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা গোলজার মোহাম্মদ। শনিবার (২৭ নভেম্বর) রাতে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবি করেন তিনি। এ সময় স্থানীয় আওয়ামী লীগ নেতারা তার দাবিকে সমর্থন জানিয়েছেন।
চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে চরশাহী ইউনিয়নে নৌকা প্রতীকে মনোনীত করা হয়েছে ওই ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর আলমকে। যিনি গেল নির্বাচনে নৌকার প্রার্থীর বিপক্ষে চেয়ারম্যান প্রার্থী হয়ে পরে প্রত্যাহার করে নেন।
গোলজার চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামী লীগ নেতারা বলেন, ইউনিন আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক কেন্দ্রে তালিকা পাঠাতে অনিয়ম করেছেন। তারা যোগ্য ব্যক্তির নাম না দিয়ে অযোগ্য ব্যক্তিদের তালিকা দিয়েছেন। যিনি ইউনিয়ন আওয়ামী লীগ বা সহযোগি সংগঠনের নেতাকর্মীদের কোন খোঁজ নেননি, এবার নৌকা প্রতীক তাকেই দেওয়া হয়েছে।
তাই মনোনয়ন পুনঃবিবেচনা করে যোগ্য ব্যক্তির হাতে নৌকা তুলে দেওয়ার দাবি জানান স্থানীয় আওয়ামী লীগ নেতারা।
চেয়ারম্যান গোলজার মোহাম্মদ বলেন, আমি স্থানীয় আওয়ামী লীগ,  ছাত্রলীগ এবং যুবলীগসহ এলাকাবাসীর অনুরোধ এবার ইউপি নির্বাচনে স্বতন্ত্র হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছি। শুক্রবার সন্ধ্যায় আমি এলাকায় আসলে লোকজন আমাকে শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেয়। এসময় নৌকা প্রার্থীর লোকজন ও স্থানীয় সন্ত্রাসীরা আমার গাড়ি বহরের উপর হামলা করে। আমি এ ঘটনার প্রতিবাদ জানাচ্ছি এবং সুষ্ঠু বিচারের দাবি জানাই। আগামী ২৬ ডিসেম্বর সুষ্ঠু নির্বাচন হলে আমি বিপুল ভোটে জয়লাভ করবো।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম, নুরুল হুদা বাচ্চু, সেলিম চৌধুরী, শাহ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবিন, সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম, সদস্য অ্যাডভোকেট সালাউদ্দিন স্বপন, জাবের হোসেন মানু, চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বাবুল আনসারী, সাবেক সাধারণ সম্পাদক মিল্লাত হোসেন, ইউনিয়ন শ্রমিকলীগের আহ্বায়ক বেলাল হোসেন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শাহাদাত হোসেন, যুগ্ম সম্পাদক মো. বাবুল সাবেক ছাত্রলীগ নেতা ওমর ফারুক প্রমুখ।
Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com