• ঢাকা,বাংলাদেশ
  • শুক্রবার | ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | বর্ষাকাল | ভোর ৫:৩৪
  • আর্কাইভ

নৌকার বিরুদ্ধে বক্তব্য : স্বেচ্ছাসেবকলীগ নেতাকে বহিষ্কারের আবেদন

৯:১৫ অপরাহ্ণ, ডিসে ১৫, ২০২১

নিজস্ব প্রতিবেদক : ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থীর পক্ষে অবস্থান নিয়ে নৌকা প্রতীকের বিরুদ্ধে বক্তব্য দেওয়ায় বাবুল আনসারী নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে বহিষ্কারের আবেদন করা হয়েছে। তিনি লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন। তার বাড়ি জেলার সদর উপজেলার চরশাহী ইউনিয়নে। নির্বাচনে ওই ইউনিয়নের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী গোলজার মোহাম্মদের পক্ষে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি নৌকার বিরুদ্ধে বিদ্রুপ বক্তব্য প্রদান করেন। এ ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হয়েছেন অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম রাজু।

বুধবার (১৫ ডিস্বম্বর) জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. বেলায়েত হোসেন বেলাল ও সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজ স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে এ আবেদন করেন।

এতে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে দলের ভাবমূর্তি ক্ষুন্ন করায় মো. বাবুল আনসারীর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করে তাকে দল থেকে অব্যহতি এবং স্থায়ী বহিষ্কারের আবেদন জানানো হয়।


কেন্দ্রে লেখা চিঠিতে উল্লেখ করা হয়, আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে দায়িত্বশীল পদে থেকে বাবুল আনসারী চরশাহী ইউনিয়নে আওয়ামীলীগের প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিয়েছেন। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে নৌকা প্রতীকের বিরুদ্ধে বক্তব্য দেন। এতে দলের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। তাই দলের ভাবমূর্তি ফিরিয়ে আনতে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া প্রয়োজন।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল বলেন, আনাসারীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে কেন্দ্রীয় কমিটির কাছে চিঠি দিয়েছি। কেন্দ্রীয় নির্দেশনা আসলেই তার বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে স্বেচ্ছাসেবক লীগ নেতা বাবুল আনসারী বিভিন্ন বিতর্কিত কর্মকান্ডের সাথে সম্পৃক্ত রয়েছেন। এলাকায় অবৈধভাবে জুয়ার আসর বসানো এবং সরকারী খালের মাটি বিক্রির অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com