• ঢাকা,বাংলাদেশ
  • বৃহস্পতিবার | ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | হেমন্তকাল | রাত ৩:১৫
  • আর্কাইভ

নারায়ণগঞ্জ থেকে রায়পুরে এসে বিষপান যুবককের মৃত্যু

১০:১২ অপরাহ্ণ, সেপ্টে ১২, ২০২২

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে বিষপানে মো. শরীফ (১৯) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। পুলিশ তার মৃতদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় সোমবার (১২ সেপ্টেম্বর) দুপুরে রায়পুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। এদিন ভোররাতে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

তার বাড়ি নারায়নগঞ্জ জেলার আড়াইহাজার থানার সৈতন কান্দা এলাকায়। তার বাবার নাম মো. জজ মিয়া।

শরীফ কি কারণে লক্ষ্মীপুরে এসে বিষপান করেছে- তার সঠিক তথ্য এখনো জানা যায়নি। এক নারীর সাথে মোবাইল ফোনে পরিচয়ের সূত্র ধরে সে লক্ষ্মীপুরের রায়পুরে এসেছে বলে প্রাথমিকভাবে জানতে পারে পুলিশ।

পুলিশ জানায়, রোববার রাত আড়াইটার দিকে রায়পুর মা ও শিশু হাসপাতালের সামনে এক যুবক অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ কল দেয়। তাৎক্ষণিক রায়পুর থানা পুলিশ সেখানে গিয়ে ওই যুবককে উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়।

এসময় পুলিশকে সে তার নাম এবং পরিচয় জানায় এবং বিষপানের বিষয়টি অবহিত করে। পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ৪ টার দিকে তার মৃত্যু হয়।

রায়পুর থানার উপপরিদর্শক (এসআই) সুলতান মাহমুদ বলেন, রাতে তাকে উদ্ধার করে হাসাপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়েছে। তার দেওয়ার পরিচয় অনুযায়ী পরিবারের সদস্যদের খবর দিয়ে রায়পুর থানায় নিয়ে আসা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয় এবং একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের পর মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

তিনি বলেন, কি কারণে সে নারায়নগঞ্জ থেকে রায়পুরে এসেছে সে তথ্য এখনো পুরোপুরি জানা যায়নি। তবে একজন নারীর সাথে তার মোবাইল ফোনে পরিচয়ের সূত্র ধরে সে এখানে আসতে পারে এবং সেটাকে কেন্দ্র করে বিষপান করেছে বলে মনে হচ্ছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে বলে জানান তিনি।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com