• ঢাকা,বাংলাদেশ
  • সোমবার | ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | বসন্তকাল | রাত ৪:০০
  • আর্কাইভ

দ্বিতীয় মেয়াদে রামগতির পৌর মেয়র মেজবাহ

১২:৫৯ পূর্বাহ্ণ, ফেব্রু ১৫, ২০২১

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরের রামগতি পৌরসভা নির্বাচনে দ্বিতীয় মেয়াদে মেয়র পদে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের এম মেজবাহ উদ্দিন মেজু। ইলেকট্রিক ভোটিং মেশিন (ইভিএম)-এর মাধ্যমে অনুষ্ঠিত রোববারের নির্বাচনে তিনি ১০ হাজার ৫২৩ ভোট পেয়েছেন। মেজু জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এবং বর্তমান পৌর মেয়র।

নির্বাচনে বিএনপি’র ধানের শীষ প্রতীকের শাহেদ আলী পটু পেয়েছেন ৩৮৭ ভোট, লাঙ্গল প্রতীকের আলমগীর হোসেন পেয়েছেন ১৪২ ভোট, হাতপাখা প্রতীকে আবদুর রহিম পেয়েছেন ১৫১ ভোট, স্বতন্ত্র প্রার্থী নারিকেল গাছ প্রতীকে পেয়েছেন ৪৫৫ ভোট এবং আরেক স্বতন্ত্র প্রার্থী জগ প্রতীকে পেয়েছেন ৯ ভোট। যদিও ভোটের দিন বেলা ১১ টার পর থেকে ৬জন মেয়র প্রার্থীর মধ্যে ৫ জনই অনিয়েমের অভিযোগ এনে নির্বাচন বর্জন করেন।

১০ টি ভোট কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ছিলো ২০ হাজার ৯০৫ জন। নির্বাচনে ৫৫.৮৬ শতাংশ ভোট পড়েছে বলে জানান রিটার্নিং কর্মকর্তা।
এদিকে সংরক্ষিত কাউন্সিলর নারী কাউন্সিলর পদে পদে ১,২ ও ৩ নং ওয়ার্ডে গীতা রানী দাস, ৪,৫ ও ৬ নং ওয়ার্ডে আকলিমা বেগম এবং ৭.৮ ও ৯ নং ওয়ার্ডে নাছিমা বেগম নির্বাচিত হয়েছেন।

এছাড়া সাধারণ (পুরুষ) কাউন্সিলর পদে ১ নং ওয়ার্ডে জয়নাল আবদীন, ২নং ওয়ার্ডে তাপস চন্দ্র দাস, ৩ নং ওয়ার্ডে নিজাম উদ্দিন, ৪ নং ওয়ার্ডে মো. নুর নবী, ৫নং ওয়ার্ডে শাহাদাত হোসেন, ৬নং ওয়ার্ডে নেছার উদ্দিন, ৭ নং ওয়ার্ডে দিদারুল ইসলাম খন্দকার, ৮নং ওয়ার্ডে সৈয়দ মুর্তুজা আল আমিন, ৯নং ওয়ার্ডে ফারুকুল ইসলাম বাবলু নির্বাচিত হয়েছে।

রোববার রাতে ভোট গণনা শেষে উপজেলা পরিষদ হলরুমে এ ফলাফল ঘোষণা করেন জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ নাজিম উদ্দিন।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com