; charset=UTF-8" />
শনিবার | ২৪শে অক্টোবর, ২০২০ ইং | ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | হেমন্তকাল | বিকাল ৩:৪২

দুর্নীতি বিরোধী অভিযানে সকলের সহযোগিতা প্রয়োজন : লক্ষ্মীপুরে দুদক কমিশনার

নিজস্ব প্রতিনিধি : বাংলাদেশ দুর্নীতি দমন কমিশনের (দুদক) কমিশনার এএফএম আমিনুল ইসলাম বলেছেন, ‘প্রধানমন্ত্রীর শেখ হাসিনার আন্তরিকতায় দুদুক দেশকে দুর্নীতিমুক্ত করতে কাজ করে যাচ্ছে। দেশ-বিদেশে প্রশিক্ষণের মাধ্যমে অনেক ক্ষেত্রেই দুদক কর্মকর্তারা সক্ষমতা অর্জন করেছে। এজন্য প্রধানমন্ত্রীর দুর্নীতি বিরোধী চলমান অভিযানে সকলের সহযোগিতা প্রয়োজন।’

বুধবার (১৬ অক্টোবর) দুপুরে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে দুদকের গণশুনানিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। দুদকের উদ্যোগে সরকারি দপ্তরের সেবা পেতে হয়রানি ও দুর্নীতির অভিযোগ সংক্রান্ত এ আয়োজন করা হয়।

তিনি বলেন, ‘জনগণ যখন বলবে কোথাও দুর্নীতি হচ্ছে না, তখনই আমরা সফল হবো। আর বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলা গড়তে আমাদের সকলের ঐক্যবদ্ধভাবে কাজ করা প্রয়োজন। তবেই দুর্নীতি মুক্ত সমাজ ও দেশ গঠন করতে পারবো।’

রামগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ডা. মোখলেছুর রহমানের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন জেলা প্রশাসক (ডিসি) অঞ্জন চন্দ্র পাল, জেলা পুলিশ সুপার ড. এ এইচ কামুরুজ্জামান, রামগঞ্জ পৌরসভার মেয়র আবুল খায়ের পাটওয়ারী, উপজেলা পরিষদের চেয়ারম্যান মনির চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনতাসির জাহান ও দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক এম এ রহিম প্রমুখ।

আয়োজকরা জানায়, জেলা প্রশাসকের সঞ্চালনায় গণশুনানীতে ভূক্তভোগীদের অভিযোগের প্রেক্ষিতে সংশ্লিষ্ট কর্মকর্তাদের সমস্যা সমাধান করার নির্দেশনা দেন দুদক কমিশনার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশক:

মোহাম্মদ মাহমুদুল হক

প্রধান কার্যালয়ঃ

এ.আর. ম্যানশন
91/1, রেহান উদ্দিন ভূঁইয়া সড়ক
লক্ষ্মীপুর পৌরসভা, লক্ষ্মীপুর।
মোবাইলঃ 01711113943

ই-মেইলঃ dailykalerprobaho@gmail.com

Copyright © 2016 All rights reserved www.kalerprobaho.com

Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com