• ঢাকা,বাংলাদেশ
  • বৃহস্পতিবার | ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | হেমন্তকাল | রাত ৩:৫৫
  • আর্কাইভ

পল্লী বিদ্যুতের তারে ট্রাক্টরের চাকা জড়িয়ে প্রাণ গেল যুবকের 

৫:৪১ অপরাহ্ণ, আগ ১৯, ২০২২

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের রায়পুরে পল্লী বিদ্যুতের খোলা তারের সাথে জমি চাষের কাজে ব্যবহৃত ট্রাক্টরের চাকা জড়িয়ে রিপন মোল্লা (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৯ আগস্ট) সকালে উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের পশ্চিম চর কাচিয়া এলাকার একটি চরের জমি চাষ করতে গিয়ে তিনি দুর্ঘটনার শিকার হন। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

পল্লী বিদ্যুৎ সমিতির আওতাধীন বিদ্যুতের সঞ্চালনকৃত খেলা তার নীচু হওয়ায় খুব সহজে ওই যুবক বিদুৎতায়িত হয়েছে বলে জানায় স্থানীয়রা। এতে বিদ্যুৎ অফিসের দায়িত্ব অবহেলাকে দায়ি করছে তারা।

রিপন দক্ষিণ চরবংশী ইউনিয়নের চরকাচিয়া গ্রামের ৪ নম্বর ওয়ার্ডের মৃত আবদুস সাত্তার মোল্লার ছেলে। সে ট্রাক্টরের মাধ্যমে জমি হালচাষ করতো।

স্থানীয়রা জানায়, সকালে রিপন মোল্লা পশ্চিম চর কাচিয়াতে কৃষি জমি হালচাষ করার উদ্দেশ্যে যান। সে জমি চাষের কাজে ব্যবহৃত লোহার তৈরী ট্রাক্টরের চাকা মাথায় করে ক্ষেতে নামে। এসময় ক্ষেতের উপর থাকা খুব নীচু দিয়ে সঞ্চালনকৃত বিদ্যুতের খোলা তারের সাথে ট্রাক্টরের চাকাগুলো স্পর্শ হয়ে রিপন বিদ্যুৎস্পৃষ্ট হয়। এতে ঘটনাস্থলে মারা যায় সে।

চরবংশী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড সদস্য নজরুল ইসলাম বাংলানিউজকে বিদ্যুৎস্পৃষ্টে রিপনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মৃতদেহ উদ্ধার করে এলাকায় নিয়ে আসা হয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে থানায় এখনো কোন অভিযোগ করা হয়নি।

লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতির আওতাধীন রায়পুর জোনাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার (অপারেশন এবং রক্ষণাবেক্ষণ) কাজী মো. মহসিন বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজনের মৃত্যুর বিষয়টি শুনেছি।

দুর্ঘটনার জন্য বিদ্যুৎ অফিস দায়ি কিনা- এর জবাবে তিনি বলেন, বিদ্যুৎ লাইনটি নীচু ছিলো কিনা, আমরা জানতাম না। বিষয়টি স্থানীয়রা আমাদের জানায়নি। আমাদের কাছে তথ্য আসলে আমরা নীচুতে থাকা লাইন উপরে তোলার ব্যবস্থা করি।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com