• ঢাকা,বাংলাদেশ
  • শুক্রবার | ৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | রাত ১:০৮
  • আর্কাইভ

চররমনী মোহনে আ’লীগের সাধারণ সম্পাদক প্রার্থী শরীফ মোল্লা

১০:১৪ অপরাহ্ণ, সেপ্টে ০৫, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর সদর উপজেলার চররমনী মোহন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী হয়েছেন সাবেক যুবলীগ নেতা শরীফ মোল্লা।

সে জন্য প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি। নিজের অতীতের রাজনৈতিক কর্মকান্ড তুলে ধরে নিজেকে সব সময় সাধারণ নেতাকর্মীদের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়ে তাকে নির্বাচিত করার আহ্বান জানান কাউন্সিলরদের প্রতি।

এ উপলক্ষ্যে বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বিকেলে ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে স্থানীয় নেতাকর্মীরা এক আলোচনা সভার আয়োজন করে। এ সময় স্থানীয় অওয়ামীলীগ নেতাকর্মীরা কাউন্সিলরদের কাছে শরীফ মোল্লাকে নির্বাচিত করার অনুরোধ জানান।

আলোচনা সভায় বক্তারা বলেন, ‘দীর্ঘ ১৪ বছর ইউনিয়নে কোন সম্মেলন না হওয়ায় পূর্বের কমিটি ঝিমিয়ে পড়েছে। ফলে ইউনিয়নে সাংগঠনিক কর্মকান্ড স্থবির হয়ে পড়েছে।

বিভিন্ন সময়ে ইউনিয়নের আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের সাধারণ নেতাকর্মীদের কোন সমস্যা হলে ওইসব নেতারা তেমন কোন ভূমিকা পালন করে না।

সাধারণ নেতাকর্মীরা অনেকটা অসহায় বোধ করে। সাংগঠনিক কর্মকান্ড থেকে তারা অনেকটা দূরে রয়েছে। কিন্তু দলের নেতাকর্মীদের বিপদে-আপদে বর্তমান সাধারণ সম্পাদক পদপ্রার্থী শরীফ মোল্লা এগিয়ে আসতো।

তাদেরকে বিভিন্নভাবে সহযোগীতা করতেন তিনি। সাধারণ নেতাকর্মী ও সমর্থকদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। অতীতের ন্যায় ভবিষ্যতেও তিনি এ ধারাবাহিকতা অব্যাহত রাখবেন।’ তাই সকল কাউন্সিলর মিলে ভোট প্রয়োগ করে সাধারণ সম্পাদক পদে শরীফ মোল্লাকে নির্বাচিত করার আহ্বান জানান বক্তারা। বক্তরা বলেন, ‘আমরা যদি দলকে আরও শক্তিশালী তৈরী করতে পারি তাহলে নেতাকর্মীরা জামায়াত-বিএনপি কর্তৃক যেকোন বিপদ থেকে রক্ষা পাবে।’

সাক্ষাতকারে শরীফ মোল্লা বলেন, ‘আমি নির্বাচিত হলে সাধারণ নেতাকর্মীদের পাশে দাঁড়াবো। সংগঠনকে আরও শক্তিশালী করতে ভূমিকা রাখবো। যদি আমাকে যোগ্য মনে করে তাহলে আগামী ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য কাউন্সিলে কাউন্সিলররা আমাকে ভোট দিবে এবং সাধারণ নেতাকর্মীরা আমাকে সমর্থন দিবে।’

স্থানীয় সূত্র জানায়, শরীফ মোল্লা গেল ১৭ বছর থেকে যুবলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত রয়েছেন। সর্বশেষ তিনি ইউনিয়ন যুবলীগের সভাপতি পদে দায়িত্বে ছিলেন।

৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নুরুল আমিন হাওলাদারের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক ও ৬ নং ওয়ার্ড ইউপি সদস্য দুলাল উদ্দিন মোল্লা, ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আক্তার মাঝি, ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ডালি, ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইউসুফ ব্যাপারী, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি আবদুল গফুর, ইউনিয়ন ছাত্রলীগের ১ম যুগ্ম আহ্বায়ক আদনান রিমন সহ ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সকল কাউন্সিলরবৃন্দ।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com