• ঢাকা,বাংলাদেশ
  • মঙ্গলবার | ১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | রাত ৪:৪০
  • আর্কাইভ

চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

১০:৫৯ পূর্বাহ্ণ, অক্টো ২১, ২০১৯

 নিজস্ব প্রতিনিধি : লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে নেতাকর্মীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ দেখা গেছে। চন্দ্রগঞ্জ থানা হওয়ার ৫ বছর পর এটি ছাত্রলীগের প্রথম সম্মেলন। কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী  জেলা ছাত্রলীগ এই সম্মেলনের আয়োজন করে । রোববার (২০ অক্টোবর) বিকেলে সদর উপজেলার হাজিরপাড়া হামিদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলনের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী এবং লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল।
চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলুর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন, সাবেক সভাপতি এম আলাউদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহিম, আওয়ামী লীগ নেতা এডভোকেট জসিম উদ্দিন, বিজন বিহারী ঘোষ, আবুল কাশেম চৌধুরী, রাসেল মাহমুদ মান্না, কেন্দ্রীয় ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক তাহসান আহমেদ রাসেল ও সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন প্রমুখ।
সম্মেলনের উদ্বোধন করেন জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ ও প্রধান বক্তা ছিলেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান।
বক্তারা বলেন, ছাত্রলীগ দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহত্তম ছাত্র সংগঠন। এ সংগঠনের নেতাকর্মীরা সবসময় অসহায় শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে। এখানে অছাত্র-মাদকসেবীদের স্থান নেই। ছাত্রলীগের নেতাকর্মীরা টেন্ডার চাঁদাবাজিতে কখনোই জড়াবে না। তারা পড়লেখার পাশাপাশি জনকল্যাণে কাজ করবে।

প্রসঙ্গত, ২০১৪ সালে লক্ষ্মীপুরে ৯টি ইউনিয়ন নিয়ে চন্দ্রগঞ্জ থানা ঘোষণা করা হয়। এরপর থেকে এতে আহ্বায়ক কমিটি দিয়ে ছাত্রলীগের কার্যক্রম পরিচালিত হয়ে আসছে।
Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com