• ঢাকা,বাংলাদেশ
  • সোমবার | ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | বর্ষাকাল | রাত ১০:৩১
  • আর্কাইভ

চন্দ্রগঞ্জে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষ, ভাঙচুর, আহত ১০

৩:১৯ অপরাহ্ণ, নভে ০৯, ২০১৭

নিজস্ব প্রতিনিধি :

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলণ উপলক্ষে দলের প্রস্তুতি সভায় শ্লোগান দেয়াকে কেন্দ্র করে যুবলীগ ও ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ১০ নেতা-কর্মী আহত হয়েছেন।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে চন্দ্রগঞ্জ বাজারে স্থানীয় গণমিলনায়তনে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় সভাস্থলের চেয়ার-টেবিল ব্যাপক ভাঙচুর করে তারা। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করেন। খবর পেয়ে চন্দ্রগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষ চালাকালীন সময় জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকুসহ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি-সাধারণ সম্পাদক ও অন্যান্য নেতৃবৃন্দ মঞ্চে উপস্থিত ছিলেন। আহতরা হলেন, যুবলীগের ফয়সাল, রাসেল, রণজিৎ, তাজু, ছাত্রলীগের সজিব, শাকিল, রাকিব, শুভসহ ১০ জন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আগামী ২৯ নভেম্বর চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনের তারিখ ঘোষণা করে সদর উপজেলা আওয়ামীলীগ। এ সম্মেলনকে কেন্দ্র করে বৃহস্পতিবার সন্ধ্যায় স্থানীয় গণমিলনায়তনে দলের প্রস্তুতি সভা আহ্বান করা হয়। সভা চলাকালীন সময়ে যুবলীগ ও ছাত্রলীগ নেতা-কর্মীরা তাদের পছন্দের প্রার্থীর পক্ষে শ্লোগান দিয়ে শো-ডাউন করে নেতাদের দৃষ্টি আকর্ষনের চেষ্টা করে।

এ নিয়ে ছাত্রলীগ ও যুবলীগের নেতা-কর্মীদের মধ্যে বাকবিতন্ডা বাধে। এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে অন্তত ১০ নেতা-কর্মী আহত হয়।

চন্দ্রগঞ্জ থানার ওসি (তদন্ত) এমদাদুল হক জানান, দলের মধ্যে উভয়পক্ষের ভুল বোঝাবুঝির কারণে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে বলে জানান তিনি।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com