• ঢাকা,বাংলাদেশ
  • বৃহস্পতিবার | ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | সকাল ৭:৫৯
  • আর্কাইভ

কমলনগরে ‘আমাদের সমাজ’ অনলাইন কুইজ প্রতিযোগীতার পুরস্কার বিতরণ

১:৩১ অপরাহ্ণ, মে ২৪, ২০২০

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের কমলনগরের ফেসবুক গ্রুপ ‘আমাদের সমাজ’ অনলাইন কুইজ প্রতিযোগীতার ঈদ ফাইনাল রাউন্ডের পুরস্কার বিরতণ করা হয়েছে।

শনিবার (২৩ মে) বিকালে চাইল্ড কেয়ার স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে পুরস্কার বিতরণ করা হয়। এর আগে মাসব্যাপি এ কুইজের আয়োজন করা হয়, ধাপে ধাপে দেওয়া হয় পুরস্কার।

ফাইনাল রাউন্ডের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন কমলনগর প্রেসক্লাবের সভাপতি ও গ্রুপের প্রধান উপদেষ্টা সাজ্জাদুর রহমান সাজ্জাদ।

‘আমাদের সমাজ’ ফেসবুক গ্রুপের প্রধান সমন্বয়ক প্রবাসী সোহরাব সৌরভ অনলাইনে কুইজ প্রতিযোগীতা উদ্যোগ নেন ও বাস্তবায়ন করেন।

প্রতিযোগীতায় বিজয়ীরা হলেন, মাহমুদ এঞ্জেল, আরাফাত শাওন, রায়হান খাঁন, আরিফ খাঁন জয়, এমরান হোসেন নিখিল, মোহাম্মদ ইব্রাহিম, আবদুল্লাহ আল সোহেল, সিয়াম হোসেন সিপাত, আলো ছায়া, আহাম্মদ হোসেন বিপ্লব, রিমন হোসেন রিয়াজ, সিয়াম সোহাগ, ফজলে রাব্বি, সহিদ হাসান, নাইমুন রিজা, মিসকাত অবন্তী মুক্তা, আজম আলী, মোহাম্মদ জোবায়ের, নাজিম উদ্দিন, আফ্রন নিশু, নাবিল, দেলোয়ার হোসেন খোকন, আবদুর রহমান শরিফ, নয়ন শাকিল, রাহিম, নাহিদ হোসেন বিপ্লব, নুর আলাম, ফাহাদ হোসেন ও রাশেদুল ইসলাম নাঈম।

আয়োজক সোহরাব সৌরভ বলেন, করোনা পরিস্থিতির কারণে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ের ছাত্র, এলাকার প্রবাসী ও যুবকরা সবাই মিলে বেশির ভাগ সময় ঘরে বসেই অনলাইনে আড্ডা দিয়ে আসছি। এ অলস সময়কে যথাযথভাবে কাজে লাগাতে সাধারণ জ্ঞান ও কুইজ প্রতিযোগীতার আয়োজন করা হয়। মাসব্যাপি চলে এ আয়োজন। সামনের দিনগুলোতে আরও ব্যতিক্রমী আয়োজন থাকবে ‘আমাদের সমাজ’ ফেসবুক গ্রুপে।

প্রসঙ্গত, কমলনগর উপজেলা সদর হাজিরহাট বাজার সংলগ্ন ফলকন ও হাজিরহাট ইউনিয়নের অর্ধশত তরুণ ও যুবক ‘আমাদের সামাজ’ ফেসবুক গ্রুপের সদস্য। তারা প্রত্যেকে একে-অপরের প্রতিবেশি ও স্বজন। তাদের লক্ষ্য একটি সুন্দর নিরাপদ ও কুসংস্কার মুক্ত সুস্থ্য সমাজ উপহার দেওয়া।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com