• ঢাকা,বাংলাদেশ
  • বুধবার | ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | বর্ষাকাল | সন্ধ্যা ৬:০১
  • আর্কাইভ

এ্যানিকে আসামী করে মামলা,হাইকোর্টে জামিন

১০:১০ অপরাহ্ণ, ডিসে ২৬, ২০১৮

নিজস্ব প্রতিবেদক:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর ৩ আসনের ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী ও বিএনপি নেতা গনসংযোগে সংঘর্ষে ঘটনায় শহীদ উদ্দিন চৌধুরী এ্যানিসহ দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর ) রাতে সদর উপজেলার কুশাখালী ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা নুরুল আমিন বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় এ মামলা দায়ের করেন।

ওই মামলায় বুধবার (২৬ ডিসেম্বর ) দুপুরে ঐক্যফ্রন্ট প্রার্থী শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী ও হ্যাপী চৌধুরী হাইর্কোটে হাজির হয়ে আগাম জামিনের আবেদন করেন। পরে হাইকোর্টের বিচারক মো. রেজাউল হক ও বিচারক মো. মোস্তাফিজুর রহমানের দ্বৈত বেঞ্চ জামিন আবেদন মঞ্জুর করে ৪ সপ্তাহের আগাম জামিন প্রদান করেন।

মামলায় কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক ও লক্ষ্মীপুর-৩ আসনের ঐক্যফ্রন্ট প্রার্থী শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি ও তার ভাই হ্যাপী চৌধুরী ছাড়াও বিএনপি,যুবদল-ছাত্রদল ও অঙ্গসংগঠনের ১৪৬ নেতাকর্মীর নাম রয়েছে। অজ্ঞাত রয়েছে আরো ২০০ নেতাকর্মীর নাম।

শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর আইনজীবি মো. জহিরুল ইসলাম সুমন এ তথ্য নিশ্চিত করেন।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ মামলার বিষয়টি নিশ্চিত করেন।

উল্লেখ্য, সোমবার (২৪ ডিসেম্বর ) সকালে ঐক্যফ্রন্ট প্রার্থী শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী নিজ বাসা থেকে নেতাকর্মীদের নিয়ে গনসংযোগে বের হয়ে সদর উপজেলার শান্তিরহাট বাজারে পৌঁছলে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান নুরুল আমিন ও সাধারন সম্পাদক আবদুর রহমানের নেতৃত্বে নৌকার কর্মীরা অতর্কিতভাবে গনসংযোগে হামলা করে। হামলাকারীদের লাটিও  ইটের আঘাতে ধানের শীষের প্রার্থী শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, তিন সাংবাদিক ও নেতাকর্মীরা আহত হয়।

এক পর্যায়ে আওয়ামলীগ-বিএনপি নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া সংঘর্ষে রুপ নেয়। এসময় বিএনপি,যুবদল, ছাত্রদল ও সেচ্ছাসেবকদলের ২৫ নেতাকর্মী এবং আওয়ামীলীগ-যুবলীগের ১২জন নেতাকর্মী আহত হয়।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com