• ঢাকা,বাংলাদেশ
  • মঙ্গলবার | ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | সকাল ১০:৪৪
  • আর্কাইভ

এসপি পদ মর্যাদার ২৫ কর্মকর্তার রদবদল

১১:০৮ অপরাহ্ণ, ডিসে ০৯, ২০২০

প্রবাহ ডেস্ক : পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার ২৫ কর্মকর্তাকে বিভিন্ন স্থানে বদলি করা হয়েছে।

বুধবার (৯ ডিসেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পৃথক চারটি প্রজ্ঞাপনে তাদের বদলি করা হয়। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখা থেকে জারি করা প্রজ্ঞাপনে বলা হয়—জনস্বার্থে জারি করা এই আদেশ অবিলম্বে কার্যকর হবে।

তবে ইতোমধ্যে ইউনিয়ন ও পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষিত জেলাগুলোর কর্মকর্তাদের বদলির আদেশ নির্বাচন সম্পন্ন হওয়ার পর নির্বাচনি বিধিমালা অনুযায়ী কার্যকর হবে।

বদলি হওয়া কর্মকর্তারা হচ্ছেন—রাঙ্গামাটি জেলার পুলিশ সুপার মো. আলমগীর কবীরকে পুলিশ সদর দফতরের এআইজি, বরিশাল জেলার পুলিশ সুপার মো. সাইফুল ইসলামকে সিআইডির সদর দফতরে, কুমিল্লা জেলার পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উপ-কমিশনার, পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলামকে পুলিশ সদর দফতরে এআইজি, গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খানকে সিআইডিতে, মাগুরার পুলিশ সুপার খান মোহাম্মদ রেজোয়ানকে সিআইডিতে, ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জামানকে এসপিবিএন-এ, রাজবাড়ীর পুলিশ সুপার মো. মিজানুর রহমানকে সিআইডিতে বদলি করা হয়।

অপর এক প্রজ্ঞাপনে বদলি ও পদায়ন করা হয় আরও ৯ জনকে। তারা হলেন—সিআইডির পুলিশ সুপার সৈয়দ জান্নাত আরাকে কুড়িগ্রামের পুলিশ সুপার, ডিএমপির উপ-কমিশনার মীর মোদাছছের হোসেনকে রাঙ্গামাটির পুলিশ সুপার, বরিশাল মহানগর পুলিশের উপ-কমিশনার মুহাম্মদ জাহাঙ্গীর মল্লিককে বরগুনার পুলিশ সুপার, এসপিবিএনএ’র পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়াকে মৌলভীবাজারের পুলিশ সুপার, পুলিশ সদর দফতরের এআইজি মোহাম্মদ জহিরুল ইসলামকে মাগুরা জেলার পুলিশ সুপার, এআইজি মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনকে ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার, এআইজি আয়েশা সিদ্দিকাকে গোপালগঞ্জের পুলিশ সুপার, পুলিশ স্টাফ কলেজের পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরীকে শেরপুরের পুলিশ সুপার ও খুলনা মহানগর পুলিশের উপ-কমিশনার এমএম শাকিলুজ্জামানকে রাজবাড়ীর পুলিশ সুপার হিসেবে বদলি ও পদায়ন করা হয়।

তৃতীয় প্রজ্ঞাপনে আরও চার জনকে বদলি ও পদায়ন করা হয়। নৌ-পুলিশের পুলিশ সুপার মো. আবদুল্লাহ আরেফকে খুলনা রেঞ্জে পুলিশ সুপার, ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক মোহাম্মদ হেমায়েতুল ইসলামকে হবিগঞ্জের ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট, সিআইডির পুলিশ সুপার তাসমিয়াহ তাহলীলকে পুলিশ সদর দফতরের এআইজি, কক্সবাজারের ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট মো. তারিকুল ইসলামকে ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক হিসেবে বদলি করা হয়।

চতুর্থ প্রজ্ঞাপনে আরও চার জনকে বদলি ও পদায়ন করা হয়। তারা হচ্ছেন মৌলভীবাজার জেলার পুলিশ সুপার ফারুক আহমেদকে কুমিল্লার পুলিশ সুপার, বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেনকে বরিশাল জেলার পুলিশ সুপার, কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খানকে পাবনার পুলিশ সুপার ও শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমকে গাজীপুর জেলার পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com