• ঢাকা,বাংলাদেশ
  • রবিবার | ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | হেমন্তকাল | সকাল ৯:০৯
  • আর্কাইভ

এলাকার উন্নয়নের আবারও নিয়োজিত হতে চাই : সাবেক কাউন্সিলর আলমগীর

৮:২৯ অপরাহ্ণ, নভে ০৩, ২০২১

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর পৌরসভার নির্বাচনে ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে প্রার্থী হয়েছেন সাবেক কাউন্সিলর মো. মাকছুদুর রহমান আলমগীর। এরই মধ্যে জেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র জমা দিয়েছেন তিনি। এর আগেও ওই ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হয়ে দায়িত্ব পালনে যথেষ্ট সুনাম অর্জন করেছেন আলমগীর। তিনি পৌর বিএনপির ১ম যুগ্ম আহ্বায়ক এবং ১১ নং ওয়ার্ড বিএনপির সভাপতির দায়িত্বে রয়েছেন।

আলমগীর বলেন, আমার দায়িত্ব পালনকালীন সময়ে এলাকার উন্নয়ন করার চেষ্টা করেছি। আমি যদি আবারো সুযোগ পাই, তাহলে পুনরায় ওয়ার্ডের উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখবো।

কাউন্সিলর থাকাকালীন সময়ে তার ওয়ার্ডের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে তিনি বলেন, ২০০৪ সালে আমি যখন কাউন্সিলর নির্বাচিত হই, তখন ওয়ার্ডের বেশিরভাগ সড়ক ছিলো কাঁচা। নির্বাচিত হওয়ার পর বিভিন্নভাবে আমি সেই কাঁচা রাস্তাগুলোতে ইট বসানোর ব্যবস্থা করেছি। সলিং রাস্তাগুলো কার্পেটিং এর ব্যবস্থা করি। আমার পরে এ ওয়ার্ডে তুলনামূলক উন্নয়ন হয়নি। পৌরসভাতে পর্যাপ্ত বাজেট না থাকা স্বর্তেও আমি বিভিন্ন মাধ্যমে তদবির করে এলাকার উন্নয়নে কাজ করেছি। বিশেষ করে এলাকার বেশকিছু মসজিদ-মাদ্রাসাতে আর্থিক অনুদানের ব্যবস্থা করি।

বলেন, আমার বিগত দিনের উন্নয়ন কর্মকান্ডের বিষয়টি চিন্তা করে এলাকার ভোটাররা আশাকরি আমাকে ভোট দেবে। এছাড়া ওয়ার্ডের বাসিন্দারা আমাকে সমর্থন দিচ্ছে। আমি যদি আবার নির্বাচিত হই তাহলে পূর্বের ন্যায় ওয়ার্ডের অবহেলিত যে রাস্তাগুলো আছে, সেগুলোর উন্নয়নে কাজ করে যাব। মসজিদ, মাদ্রাসাসহ ধর্মীয় প্রতিষ্ঠানে আমার সুদৃষ্টি থাকবে। ওয়ার্ডবাসীর জন্য সরকারী যে সকল বরাদ্ধ আসবে, সেগুলো সুষম বন্টনের ব্যবস্থা করবো।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com