• ঢাকা,বাংলাদেশ
  • মঙ্গলবার | ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | হেমন্তকাল | রাত ২:৪৬
  • আর্কাইভ

আ স ম রবের ৪টি নির্বাচনী কার্যালয় ভাঙচুর, অগ্নিসংযোগ

৭:১৬ অপরাহ্ণ, ডিসে ২৫, ২০১৮

কমলনগর সংবাদদাতা : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যফ্রন্টের লক্ষ্মীপুর-৪ আসনের প্রার্থী জেএসডি সভাপতি আ স ম আবদুর রবের  কমলনগরের ৪টি নির্বাচনী কার্যালয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগর অভিযোগ উঠেছে যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে।এছাড়াও উপজেলার বিভিন্নস্থান থেকে আটক করা হয় বিএনপি ও জেএসডি’র ৬ নেতাকর্মীকে। এসব ঘটনায় সহকারী রিটানিং কর্মকর্তার কাছে পৃথক দুটি অভিযোগ করা হয়েছে।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর)  দুপুরে নির্বাচনী কার্যালয় ভাঙচুর ও আসবাবপত্রে অগ্নিসংযোগ করা হয়। এরআগে সকালে উপজেলার বিভিন্ন স্থান থেকে ৬ নেতাকর্মীকে আটক করে পুলিশ।

ক্ষতিগ্রস্ত নির্বাচনী কার্যালয় গুলো হল- কমলনগর উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়নের ইসলামগঞ্জ বাজার ও রহিমগঞ্জ বাজারের কার্যালয়, চর কাদিরা ইউনিয়নের রব বাজার ও ফজুমিয়ার হাট কার্যালয়।

আটকরা হলেন-আবদুজ জাহের, জাহাঙ্গীর আলম, নাছির, সাবীর আহাম্মদ মিয়া, আবদুস সহিদ, ও  খলিলুর রহমান। তারা বিএনপি ও জেএসডি’র বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

কমলনগর উপজেলা জেএসডি’র সভাপতি ও ধানের শীষের পুলিং এজেন্ট অধ্যক্ষ আবদুল মোতালেব লিখিত অভিযোগে উল্লেখ করেন, সকাল সাড়ে ১০ টার দিকে পুলিশ বিনাপরোয়ানায় তাদের ৬জন নেতাকর্মীকে আটক করে। দুপুরে যুবলীগ ও ছাত্রলীগের ৪০/৫০জন নেতাকর্মী ৪টি নির্বাচনী কার্যালয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। এছাড়াও তারা ধানের শীষের নেতাকর্মীদেরকে এলাকা ছেড়ে যেতে হুমকি দেয়।

কমলনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আলমগীর হোসেন বলেন, নির্বাচনী কার্যালয়ল ভাঙচুরের ঘটনা শুনেছি। বিষয়টি খতিয়ে দেখছি। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আটকদের বিরুদ্ধে বিভিন্ন মামলা রয়েছে।

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)  ইমতিয়াজ হোসেন লিখিত অভিযোগ প্রাপ্তির বিষয় নিশ্চিত করে বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে ম্যাজিস্ট্রেট পাঠানো হয়। এব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে জড়িতদের গ্রেফতার করতে বলা হয়েছে। বিষয়টি রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসককে জানানো হবে।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com