সোমবার | ১৬ই ফেব্রুয়ারি, ২০২০ ইং | ৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ | বসন্তকাল | রাত ৩:৫৩

আধিপত্য বিস্তারের লড়াই : চন্দ্রগঞ্জে ছাত্রলীগের ৬ নেতাকর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া তুলাতলা এলাকায় ছাত্রলীগের ৬ নেতাকর্মীকে কুপিয়ে জখম করা হয়েছে। রবিবার রাতে চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলুর অনুসারীরা অতর্কিত এ হামলা চালিয়েছে বলে অভিযোগ আহতদের। তবে এ ঘটনার সাথে ছাত্রলীগ নেতা বাবলুর নাম জড়ানোকে চন্ত্রান্ত বলে দাবি করছেন তিনি।

আহতরা হলেন- চন্দ্রগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী আবদুল্লাহ আল নোমান, ওই ইউনিয়নের ২নং ওয়ার্ড সভাপতি মো. ফাহাদ, ছাত্রলীগ কর্মী ইয়াছিন, মোরশেদ, রায়হান ও সাকিব সহ ৬ জন। তারা সবাই স্থানীয় বাসিন্দা। তাদের জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, রবিবার সন্ধ্যার পর সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া গ্রামের তুলাতলা এলাকার একটি চা দোকানে আড্ডা দিচ্ছিল ছাত্রলীগ নেতা আবদুল্লাহ আল নোমান ও তার সহকর্মীরা। এসময় লাঠিসোটা, ছুরি ও ছেনি সহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ১৫/২০ জনের একটি দল তাদের ওপর অতর্কিতভাবে হামলা চালায়।

হামলাকারীরা ছাত্রলীগ নেতা নোমান সহ অন্যান্যদের এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে ৬ জনকে উদ্ধার করে সদর হাসপাতাল সহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়। এলাকায় আধিপত্য বিস্তার ও ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যকার বিবাদকে কেন্দ্র করে হামলার সূত্রপাত বলে ধারণা করছেন স্থানীয়রা।

আহতদের অভিযোগ, চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলুর অনুসারী এম সজিব, এম তারেক, কাজী আল আমিন সহ ১৫/২০ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলার ঘটনাটি ঘটায়।

এদিকে চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলু বলেন, একটি খেলাকে কেন্দ্র করে স্থানীয় ছেলেদের মধ্যে হামলার ঘটনাটি ঘটেছে। সকলে ছাত্রলীগের নেতাকর্মী। আমি থানা ছাত্রলীগের নেতা হিসেবে তাঁরা সবাই আমার সমর্থক। একটি পক্ষ আমার বিরুদ্ধে চক্রান্ত করে শুধুমাত্র হামলাকারীদের আমার সমর্থক বলে প্রচার করছে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দীন জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে কাউকে আটক করা যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশক:

মোহাম্মদ মাহমুদুল হক

প্রধান কার্যালয়ঃ

এ.আর. ম্যানশন
91/1, রেহান উদ্দিন ভূঁইয়া সড়ক
লক্ষ্মীপুর পৌরসভা, লক্ষ্মীপুর।
মোবাইলঃ 01711113943

ই-মেইলঃ dailykalerprobaho@gmail.com

Copyright © 2016 All rights reserved www.kalerprobaho.com

Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com