• ঢাকা,বাংলাদেশ
  • বুধবার | ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | বর্ষাকাল | দুপুর ১:৩৬
  • আর্কাইভ

আজাদ ভূঁইয়াকে লাঞ্চিত করার প্রতিবাদে লক্ষ্মীপুর সম্পাদক-প্রকাশক পরিষদ’র নিন্দা, কর্মসূচি 

৮:০৬ অপরাহ্ণ, জানু ০৩, ২০১৮

প্রবাহ ডেস্ক  : লক্ষ্মীপুর থেকে প্রকাশিত দৈনিক লক্ষ্মীপুর সমাচার পত্রিকার সম্পাদক ও প্রকাশক জাকির হোসেন ভূঁইয়া আজাদকে রামগঞ্জের সাবেক উপজেলা চেয়ারম্যান মনির চৌধুরী কর্তৃক লাঞ্চিত করার প্রতিবাদে লক্ষ্মীপুর সম্পাদক-প্রকাশক পরিষদের এক জরুরী সভার আয়োজন করা হয়েছে।

বুধবার (৩রা জানুয়ারি) দুপুরে লক্ষ্মীপুর উত্তর তেমুহনীস্থ দৈনিক রব পত্রিকার কার্যালয়ে পরষিদের জরুরী সভা অনুষ্ঠতি হয়।

লক্ষ্মীপুর জেলা সম্পাদক প্রকাশক পরিষদের নির্বাচন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও দৈনিক রূপসী লক্ষ্মীপুর পত্রিকার সম্পাদক মো: কামাল উদ্দিন হাওলাদারের সভাপতিত্বে জরুরী সভায় বক্তব্য রাখনে দৈনিক রব পত্রিকার সম্পাদক মো: সহিদুল ইসলাম, দৈনিক লক্ষ্মীপুর কণ্ঠ সম্পাদক মো: রফিকুল ইসলাম, দৈনিক কালের প্রবাহ পত্রিকার যুগ্ম-সম্পাদক প্রকৌশলী কাজী মাকছুদুল হক, দৈনিক মানব কল্যাণ পত্রিকার নির্বাহী সম্পাদক মো: ইসমাইল হোসেন জবু ও দৈনিক সবুজ জমিন পত্রিকার সম্পাদক আফজাল হোসেনসহ পরিষদের অন্যান্য সদস্যগণ সভায় গৃহীত সিদ্ধান্তের সাথে একাত্মতা পোষণ করেন।

উক্ত সভায় সম্পাদক প্রকাশক পরিষদের সদস্য ও দৈনিক লক্ষ্মীপুর সমাচার পত্রকিার সম্পাদক জাকির হোসেন ভূঁইয়া আজাদকে  লাঞ্চিত করার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করা হয়। একই সাথে আজাদ ভূঁইয়াকে লাঞ্চিত করে দৃষ্টতা প্রদর্শন করায় রামগঞ্জের সাবেক  উপজেলা চেয়ারম্যান মনির চৌধুরীকে গ্রেফতার,নিন্দা ও তার শাস্তির দাবিতে ধারাবাহিক কর্মসূচি গৃহীত হয়।

প্রসঙ্গ :

গতকাল লক্ষ্মীপুর-৩ আসনরে সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল বঙ্গভবনে মন্ত্রী হিসেবে শপথ গ্রহণের পর তাঁকে ফুলেল শুভেচ্ছা জানানোর সময় রামগঞ্জের সাবেক উপজেলা চেয়ারম্যান মনির চৌধুরী ও তার লোকজন কর্তৃক লক্ষ্মীপুর জেলা সম্পাদক প্রকাশক পরিষদের সদস্য ও দৈনিক লক্ষ্মীপুর সমাচার পত্রিকার সম্পাদক জাকির হোসেন ভূঁইয়া আজাদকে লাঞ্চিত করে। ফলে সদ্য শপথ নেয়া মন্ত্রীকে বিব্রত পরিস্থিতিতে পড়তে হয়েছে।পরে পুলিশ এসে দুজনকে শান্ত করে।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com