• ঢাকা,বাংলাদেশ
  • মঙ্গলবার | ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | শীতকাল | রাত ১:০৩
  • আর্কাইভ

আওয়ামী মটর চালকলীগ লক্ষ্মীপুর জেলা শাখার আলোচনা সভা

১১:০৬ অপরাহ্ণ, সেপ্টে ২২, ২০২০

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগ লক্ষ্মীপুর জেলা শাখার আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দুপুরে জেলা শহরের মুক্তিযোদ্ধা মার্কেটে সংগঠনের কার্যালয়ে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা সভাপতি খোরশেদ আলম, সাধারণ সম্পাদক বাসু চন্দ্র দাস, সাংগঠনিক সম্পাদক কমল কর্মকার প্রমুখ।

এতে উপস্থিত ছিলেন, সংগঠনের সিনিয়র সহ সভাপতি মো. মুসলিম উদ্দিন, সহ সভাপতি মো. শরীফ হোসেন ও মো. আবু তাহের, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান আহম্মদ, সাংগঠনিক সম্পাদক মো. নসুর উদ্দিন, প্রচার সম্পাদক নিজাম উদ্দিন, সহ প্রচার সম্পাদক দিদার হোসেন, দপ্তর সম্পাদক মো. সানাউল্লাহ মিয়া, ত্রাণ ও পুনবার্সন বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আবদুল খালেক, ধর্ম বিষয়ক সম্পাদক মো. ফিরোজ আলম, প্রশিক্ষণ ও চালক বিষয়ক সম্পাদক তাজুল ইসলাম, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. কবির, সহ শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. জাকোয়ান, কোষাধ্যক্ষ মো. আলউদ্দিন, কার্যকরী সদস্য মো. সোহেল এবং মেহেদী হাসান হৃদয় প্রমুখ।

বক্তারা বলেন, আওয়ামী মটর চালক লীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে প্রতিষ্ঠা করেছেন। তাই আমাদের সাঠিকভাব দায়িত্ব পালন করে সংগঠনের ভাবমূর্তি উজ্জল করতে হবে। মটর চালকরা রাস্তায় গাড়ি চালানোর সময় বিভিন্ন সমস্যার সম্মুখীন হয়, সংগঠনের পক্ষ থেকে তাদের পাশে দাঁড়াতে হবে। এছাড়া দুস্থ এবং অসহায় চালকদের পাশে দাঁড়াবে সংগঠনটি। তবে কোনভাবে সংগঠনের অপব্যবহার করা যাবে না। চালকদের কল্যাণে সর্বদা নিয়োজিত থাকবে সংগঠনের সদস্যরা।

এর আগে সংগঠনের সমৃদ্ধি কামনা করে দোয়ার আয়োজন করা হয়। আলোচনা সভায় জেলার সদর, চন্দ্রগঞ্জ, রায়পুর, রামগতি ও কমলনগর থানা কমিটি গঠনে প্রস্তাব গ্রহণ করা হয়।

আলোচনা সভা শেষে প্রস্তাবিত সদর থানা কমিটির সভাপতি মো. সোহেল ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান হৃদয় জেলা কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান। এদিন সন্ধ্যায় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. নুর উদ্দিন নয়নের সাথে শুভেচ্ছা বিনিময় করেন নেতৃবৃন্দ।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com