• ঢাকা,বাংলাদেশ
  • রবিবার | ২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | শীতকাল | সকাল ৯:০৩
  • আর্কাইভ

আওয়ামীলীগের পায়ের তলায় মাটি নেই: – এ্যানি

৪:৩৬ অপরাহ্ণ, নভে ১৭, ২০১৭

নিজস্ব প্রতিবেদক ॥

লক্ষ্মীপুর-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি বলেন, আওয়ামীলীগের পায়ের তলায় মাটি নেই। তারা প্রশাসনের উপর বর দিয়ে চলে, দেশের যেকোন জায়গায় ১৫ভাগ আওয়ামীলীগ আর ৭৫ ভাগ বিএনপি।

শুক্রবার ( ১৭ নভেম্বর) বিকেলে লক্ষ্মীপুর সদর উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ন সম্পাদক সাইফুদ্দিন খালেদের মুক্তির দাবিতে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ্যানি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, লক্ষ্মীপুরে বিএনপি আগের তুলনায় অনেক বেড়েছে। সরকার সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপিকে সমাবেশের অনুমতি দিয়ে যান চলাচল বন্ধ করে দিয়েছে। কিন্তু বিএনপি ঐক্যবদ্ধ থাকায় সোহরাওয়ার্দী উদ্যানে জনগন কানায় কানায় ভরেছিল । নীতি, নৈতিকতার প্রশ্নে ২০১৪ সালে বিএনপি নির্বাচনে অংশ গ্রহণ করেনি। কিন্তু এবার ভোট আমরা ছেড়ে দিবোনা। অবশ্য সেই ভোট নিরপক্ষ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ হতে হবে। জনগণ ২০১২ সালে যেভাবে ঐক্যবদ্ধ হয়ে সারাদেশে আন্দোলন করেছিল, একইভাবে এবার জনগণের মধ্যে নতুন জাগরণ সৃষ্টি হয়েছে। তাদের উৎসাহ উদ্দীপনা এবং সাহস ও মনোবল দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার হাতকে আরো শক্তিশালী করবে।

সদর উপজেলা বিএনপি’র সভাপতি মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চুর সঞ্চালনায় এ্যানি চৌধুরীর লক্ষ্মীপুরস্থ বাসভবন প্রাঙ্গনে উপজেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সিরাজুল ইসলাম, ১ম যুগ্ন সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া, সদর উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুল খালেদ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শাহীন, ভবাণীগঞ্জ ইউনিয়ন বিএনপির সভাপতি মহিবুল আলম স্বপন, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি ফয়েজ আহম্মেদ, সদর থানা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সোহেল মাহমুদ প্রমুখ।

এর আগে গত ৬ নভেম্বর সদর উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ন সম্পাদক সাইফুল্লাহ খালেদ লক্ষ্মীপুর জজ কোর্টে হাজিরা দিতে গেলে আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠায়।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com