• ঢাকা,বাংলাদেশ
  • বুধবার | ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | বর্ষাকাল | দুপুর ১২:২২
  • আর্কাইভ

অবশেষে মান্দারী উচ্চ বিদ্যালয়ে বহু কাঙ্ক্ষিত সেই নির্বাচন

৯:১০ পূর্বাহ্ণ, আগ ০৯, ২০১৭

 বিশেষ প্রতিনিধি :

অবশেষে সকল জল্পনা কল্পনার অবশান ঘটিয়ে  ঘোষনা হলো লক্ষীপুর চন্দ্রগঞ্জ থানার ঐতিহ্যবাহী মান্দারী বহুমুখী উচ্চ বিদ্যালয়ে দেড় বছর পর ম্যানেজিং কমিটির নির্বাচন। আজ নির্বাচনী তফসিল ঘোষণা করেন সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ও প্রিজাইডিং অফিসার নিজাম উদ্দিন সোহেল।

তফসিল অনুযায়ী, চলতি বছরের ১৭ থেকে ২০ আগস্ট মনোনয়নপত্র জমা দেওয়ার সময়সীমা। ২২ আগস্ট মনোনয়নপত্র বাছাই এবং প্রত্যাহার ২৪ আগস্ট সময়ের মধ্যে। সেপ্টেম্বরের ৯ তারিখ শনিবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহন চলবে।

জানা গেছে, স্কুল ম্যানেজিং কমিটির চার শিক্ষক প্রতিনিধি, চার অভিভাবক প্রতিনিধি, সংরক্ষিত আরো ১টি দাতা সদস্য এবং প্রতিষ্ঠাতা সদস্য ১টিসহ মোট ১১টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। আগের কমিটির মেয়াদ পূর্তিও অন্তত দেড় বছর পর বহু বাধা বিপত্তির অবসান ঘটিয়ে বিদ্যালয়টির ম্যানেজিং কমিটি নির্বাচন হচ্ছে। গত দেড় বছরে দুইবার এডহক কমিটি গঠন করা হয় বলে জানা গেছে।

মান্দারী স্কুলের প্রাক্তন ছাএ ফয়সেল ওয়াহিদের( মার্কেন্টাইল ব্যাংক কর্মরত) কাছে জানতে ছাইলে তিনি বলেন এই নির্বাচনের মাধ্যেমে স্কুলের শিক্ষার মান আরও বৃদ্দি পাবে । নাম না জানা শর্তে স্কুলের এক কর্মচারি বলেন মামলা এবং দীর্ঘ দিন নির্বাচন না হওয়াতে স্কুলের রেজাল্ট বিপর্য সহ বিভিন্ন সমস্যার সৃষ্ঠি হয়েছে।

স্কুলের শিক্ষক-শিক্ষাথী সহ বিভিন্ন পেশাজীবি মানুষ এই নির্বাচন কে শাধুবাদ জানিয়েছেন।

মান্দারী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন জানান, নির্ধারিত ২৪ দিনের মধ্যে এ নির্বাচনের কার্যক্রম সম্পন্ন হবে। সুষ্ঠু এবং সুশৃঙ্খলভাবে নির্বাচন সম্পন্ন হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com