• ঢাকা,বাংলাদেশ
  • মঙ্গলবার | ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | শীতকাল | সকাল ৮:৫৮
  • আর্কাইভ

অপরাধীর স্থান ছাত্রলীগে নেই : ফরিদুন্নাহার লাইলী

১১:৫১ পূর্বাহ্ণ, অক্টো ১৮, ২০১৯

নিজস্ব প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী ছাত্রলীগের নেতাকর্মীদেরকে সতর্ক করে দিয়ে বলেছেন- ‘অসামাজিক কর্মকা- ছাড়, না হয় ছাত্রলীগ ছাড়তে হবে। খুনী-সন্ত্রাসী-অপরাধী নয়, ছাত্রলীগের নেতাকর্মীদের মানবিক হতে হবে। ছাত্রলীগে টেন্ডারবাজি-চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকা-ে জড়িতদের কারো জায়গা হবে না।

তিনি বৃহস্পতিবার বিকেলে কমলনগর উপজেলা ছাত্রলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। উপজেলার হাজিরহাট উপকূল কলেজ মাঠে আয়োজিত সম্মেলনে ফরিদুন্নাহার লাইলী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের পাশাপাশি সব ধরনের জঞ্জালমুক্ত করার কাজে হাত দিয়েছেন। অপকর্মের সাথে জড়িতদের কাউকে ছাড় দেওয়া হচ্ছে না। বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদের নির্মম হত্যাকা-ের সাথে জড়িতদের কাউকে ছাড় দেওয়া হবে না। এ ধরনের ঘটনা যেন আর কোথাও, কখনও যেন ঘটতে না পারে সেদিকে ছাত্র-শিক্ষক, অভিভাবক সহ সবাইকে সচেতন ও সতর্ক থাকার আহ্বান জানান তিনি।

কমলনগর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রাকিব হোসেন সোহেলের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক আসাদ বিন হাবিবের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, কমলনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিন মাস্টার, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল আমিন রাজু, ঢাকা মহানগর উত্তর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাজবীরুল হক অনু, কমলনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পি, জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ, সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান।

এরআগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং শান্তির পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়।

Spread the love

এ সংক্রান্ত আরও সংবাদ



Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com